1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৪৩ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : ঘূর্ণিঝড় রেমালে ইন্দুরকানীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী। বৃহস্পতিবার দুপুরে ইন্দুরকানী উপজেলার ভবানীপুর এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও ত্রান সহায়তা প্রদান করেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহামুদুল হক দুলাল, মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা পারভীন, সাবেক ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, যুবলীগ নেতা মেহেদী হাসান রিপন।

এসময় জিয়াউল আহসান গাজী বলেন, এই উপজেলার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই দায়িত্ব গ্রহনের আগেই আমি ব্যাক্তিগত তহবিল থেকে ঘূর্ণিঝড় রেমালে যেসব পরিবারের ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং পানিবন্দি রয়েছে তাদের নগদ টাকা ও ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছি। আমাদের এ ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

গণ মানুষের নেতা নব নির্বাচিত ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ ১০ লাখ টাকা ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com