1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী

  • আপডেট টাইমঃ বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৪ মোট ভিউ
নিজস্ব প্রতিবেদক : মাওলানার দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র শামীম সাঈদী বলেছেন, আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী কোরআন কে বুকে ধারণ করেছিলেন কোরআন মেনে জীবন পরিচালনা করেছিলে। কোরআনকে বুঝে তিনি কোরআনের দাওয়াত মানুষের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করেছিলেন। যেহেতু তিনি কোরআরকে মেনেছেন কোরআনকে বুঝেছেন সেহেতু আল্লাহ তার সন্মান পৃথিবীতে বাড়িয়ে দিয়েছেন। তিনি এক ষড়যন্ত্রের শিকার হয়ে দির্ঘ ১৩ টি বছর বিনা অপরাধে কারাগারে থাকার পরে হাসিমুখে বিদায় হয়েছেন। পিরোজপুরের মানুষ গোটা বাংলাদেশের মানুষ কখনো আল্লামা সাঈদীকে ভুলে যায়নি কারন তিনি কোরআনের পাখি ছিলেন কোরআন মেনে জীবন পরিচালনা করতেন। তাইতো আল্লাহ মৃত্যুর পরেও তার প্রতি মানুষের ভালবাসা, সন্মান, শ্রদ্ধা বাড়িয়ে দিয়েছেন। এই ভালবাসার পিছনে একটাই কান সে হলো কোরআন।

শামীম সাঈদী অভিভাবকের উদ্দিশ্য করে বলেন আপনারাও একই ভাবে সন্মানিত হতে পারেনযদি আপনার সন্তানকে কোরআন শিক্ষায় শিক্ষত করেন। দিন ও ইসলামী মাদ্রাসায় সন্তানকে কোরআনের পাখি বানান। তিনি আজ বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীতে তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা এর আয়োজনে বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মুকিত হাসান খাঁন, তানযীমুল উলুম ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. মিম আতিকউল্লাহ এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামিক স্কলার নায়েবে আমির মাওলানা আব্দুর রব, তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা এর বরিশাল শাখার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান খান।

এসময় বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা পিরোজপুর জেলা শাখায় ১৪৩ জন ছাত্র ও ১০০ ছাত্রী হিফজ ও জেনারেল বিভাগে পড়াশুনা করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com