1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া মাহফিল

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ৩২ মোট ভিউ
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 8;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 41;

নিজস্ব প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল করেছে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বিকেলে সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু’র সভাপতিত্বে প্রধান অতিথি হেসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গৌর রায় চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, পৌর যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন কোটা সংস্কার আন্দোলনের নামে সারাদেশে জামায়াত শিবির বিএনপি সন্ত্রাসী কার্যক্রম চালায় এতে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের বেশ কয়েকজন নেতাকর্মী এবং পুলিশ সদস্য সাধারণ ছাত্র ছাত্রীরা নিহত হয়। বিভিন্ন সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনায় অগ্নিসংযোগ ও ভাংচুর চালায়। কোটা সংস্কার আন্দোলনে নিহত সকল সকলের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

আলোচনা সভা শেষে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com