1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৭৭ মোট ভিউ

উইমেন ডেস্কঃ কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ এপ্রিল ) কুষ্টিয়া পৌরসভার মজিবর রহমান মিলনায়তনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর ও সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুর আমন্ত্রণে ইফতার ও দোয়া মাহফিলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতা, সাংবাদিক, চিকিৎসক, আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের সর্বস্তরের মানুষ অংশ নেন।

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু’র পরিচালনায় ইফতারের আগে এক সংক্ষিপ্ত মতবিনিময়ে অংশ নেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, দি চেম্বার অব কমার্সের সভাপতি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান মাসুম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রশীদ চৌধুরী।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, ঈদুল ফিতরের, আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, যার যার অবস্থান থেকে কুষ্টিয়ার উন্নয়নে এগিয়ে আসতে হবে। পুলিশ সুপার খায়রুল আলম প্রেসক্লাবের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন,সুন্দর কুষ্টিয়া গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

এসময় কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মওলা, নুরুনবী বাবু, সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান কুমার, যুগ্ন সাধারণ সম্পাদক জুবায়ের রিপন ও সিরাজ পরামানিক, কোষাধ্যক্ষ এম. লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী সদস্য চৌধুরী মুরশেদ আলম মধু, হাসান আলী, আব্দুর রাজ্জাক বাচ্চু,শামসুর নাহার কথা, দেলোয়ার মানিক, ইব্রাহিম হোসেন মিরাজ, হাসান আলীসহ সাধারণ সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে এক বিশেষ দোয়া করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com