1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়া পৌরসভার নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে আবারও ভবন নির্মাণ কাজ শুরু করেছে এ্যাড. আব্দুল মান্নান

  • আপডেট টাইমঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়া শহরের একটি নির্মানাধীন ভবনে অনিয়মের অভিযোগে পৌরসভা কর্তৃক বন্ধ ঘোষণা করা সত্তে¡ও আবারো  নির্মাণ কাজ শুরু করা হয়েছে। শহরের প্রাণকেন্দ্র কলেজ মোড় এলাকায় সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা গেছে।

জানা যায়, কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকার শঙ্খনীল ষ্টুডিও’র বিপরীত দিকে ৭ তলা বিশিষ্ঠ একটি ভবন নির্মাণ শুরু করেন এ্যাড. আব্দুল মান্নান নামক এক ব্যক্তি। ভবনটির ডিজাইনে কমপক্ষে ৭২ ফিট এর অধিক পাইল করার কথা থাকলেও মাত্র ২৭ ফিট পাইল করার কারণে কুষ্টিয়া পৌরসভা কর্তৃক নোটিশের মাধ্যমে ওই ভবনের নির্মাণ বন্ধ করার আদেশ দেন। তারপর মাসখানেক না যেতেই পৌরসভার আদেশকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে পুনরায় নির্মাণ শুরু করেছেন ওই ভবন মালিক কর্তৃপক্ষ।

এমন তথ্যের ভিত্তিতে সাংবাদিকরা সরেজমিনে সংবাদ সংগ্রহ করতে গেলে সেখানে থাকা দুই ব্যক্তির রোষানলে পড়ে ওই সাংবাদিকরা।

এ সময় তারা সাংবাদিকদের বলেন, কুষ্টিয়ার সব থেকে বড় মাস্তান ছিলাম আমরা। পরে খোঁজ নিয়ে জানা যায়, মাস্তান পরিচয় দেওয়া ওই ব্যক্তিকে ভবন মালিক কর্তৃপক্ষ দৈনিক হাজিরা দিয়ে রেখে দিয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভা নকশাকার আজম এর সাথে কথা হলে তিনি বলেন, ওই ভবনটির ৭২ ফিটের বেশি পাইল করার কথা থাকলেও ২৭ ফিট পাইল করার সত্যতা পাওয়ায় কুষ্টিয়া পৌরসভা কর্তৃক নোটিশের মাধ্যমে কাজটি বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে তারা কাজটি শুরু করেছি কিনা সেটা পৌরসভার নখদর্পণে নেই। তবে তারা যদি পৌরসভার আদেশ অমান্য ভবন নির্মাণ কাজ করে তবে আমার উর্দ্ধতন কর্মকর্তারা অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবেন।

কুষ্টিয়া পৌরসভার সহকারী প্রকৌশলী বলেন, আমি কুষ্টিয়া পৌরসভায় নতুন। বিষয়টি আমার জানা নেই। বিষয়টি আমি খতিয়ে দেখছি। পৌরসভার আইন ভঙ্গ করে ভবন নির্মাণ শুরু করলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com