1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

কুষ্টিয়া থেকে খুলনা বিভাগীয় সমাবেশে যাওয়ার পথে বিএনপির ২৩ নেতা-কর্মী আটক

  • আপডেট টাইমঃ শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৬৩ মোট ভিউ
প্রতীকী ছবি

উইমেন ডেস্ক: কুষ্টিয়া থেকে খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশে যাওয়ার পথে মাগুরা থেকে বিএনপির ২৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে মাগুরার শালিকা উপজেলায় সড়ক থেকে বিএনপির নেতা-কর্মীদের আটক করা হয়। শালিকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

আটক নেতা-কর্মীরা সবাই কুষ্টিয়ার খোকসা উপজেলার। তবে তাৎক্ষণিকভাবে ওই নেতা-কর্মীদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দীন বলেন, গতকাল রাত ১০টার দিকে খোকসা থেকে দুটি মাইক্রোবাসে দলের নেতা-কর্মীরা মাগুরার শালিকা হয়ে খুলনায় যাচ্ছিলেন। পথে পুলিশ তাঁদের আটক করে থানায় নিয়েছে। এভাবে নেতা-কর্মীদের আটক করে সমাবেশে বাধা সৃষ্টি করা যাবে না। বরং আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।

জানতে চাইলে ওসি বিশারুল ইসলাম বলেন, রাতে সড়কে টহল ছিল। সন্দেহজনক হওয়ায় ২৩ জনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তদন্ত করে আটক ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত দুই দিন ধরে কুষ্টিয়া বিএনপির নেতা-কর্মীরা বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে খুলনায় যাওয়া শুরু করেন। পথে পথে তাঁরা বাধার সম্মুখীন হয়েছেন বলে একাধিক অভিযোগ পাওয়া গেছে। তবে এসব বাধা উপেক্ষা করে প্রায় পাঁচ হাজার নেতা-কর্মী আজ শনিবার সকাল আটটার মধ্যে খুলনায় পৌঁছেছেন বলে জানা গেছে। তাঁরা খুলনা শহরের বিভিন্ন নেতা-কর্মীদের বাড়িতে অবস্থান নিয়েছেন। কেউ কেউ সমাবেশের মাঠে ও আবাসিক হোটেলে উঠেছেন।

সোহরাব উদ্দীন বলেন, আজ সকালের মধ্যে কুষ্টিয়ার পাঁচ হাজার নেতা-কর্মী খুলনায় পৌঁছে গেছেন। তাঁরা সবাই এখন সমাবেশের মাঠে যাচ্ছেন। এই মুহূর্তে দলের নেতা-কর্মীরা কেউ কুষ্টিয়ায় নেই।

গতকালের মতো কুষ্টিয়া থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী বাসগুলো যশোর বাস টার্মিনালে গিয়ে থেমে যাচ্ছে। কোনো বাসই খুলনায় যাচ্ছে না। আজ সকাল সাড়ে ১০টার দিকে শহরের মজমপুর বাস ডিপোতে গিয়ে দেখা যায়, খুলনাগামী বাসে খুলনার যাত্রীরা যশোর পর্যন্ত টিকিট নিচ্ছেন।

জানতে চাইলে গড়াই পরিবহনের চালক রাকিবুল ইসলাম বলেন, যশোর থেকে বাস আর যাচ্ছে না। এ জন্য সেখানে নামিয়ে আবার কুষ্টিয়ায় ফিরে আসছেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com