1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটারদের অত্যন্ত আস্থাভাজন প্রার্থী টিপু সুলতানের গণসংযোগ শুরু

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৭৩ মোট ভিউ

উইমেন ডেস্ক : আসছে আগামী ১৭ই অক্টোবর ২০২২ইং তারিখে দেশের ৬১ জেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদে নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীরা ইতিমধ্যে শুরু করে দিয়েছে গণসংযোগ।

কুষ্টিয়া জেলা পরিষদের (কুমারখালী) সদস্য পদে পদপ্রার্থী প্রভাষক টিপু সুলতান। টিপু সুলতান কুমারখালী ১৩নং ওয়ার্ডের সাবেক নির্বাচিত সদস্য ছিলেন। তিনি সদস্য থাকাকালিন সময়ে নিজ এলাকার মসজিদ, মন্দির, ঈদগাহ, স্কুল-কলেজসহ এলাকাবাসীর উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন।

এছাড়া টিপু সুলতান কুষ্টিয়া ইসলামিয়া কলেজের দর্শন বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত আছেন। সমগ্র কুষ্টিয়া জেলায় প্রভাষক টিপু সুলতানের রয়েছে ব্যাপক সুনাম। কলেজের দুস্থ ছাত্র-ছাত্রীদের বিনা মূল্যে বই বিতরণসহ পড়ালেখার বিষয়ে অত্যন্ত সাহায্য-সহযোগিতা পরায়ন মানুষ।

জেলা পরিষদে গত মেয়াদে টিপু সুলতান সদস্য থাকাকালীন সময়ে তার নিজ এলাকায় অনেক উন্নয়ন মুলক কাজ করেছেন। কুমারখালীর একাধিক ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাছে জানতে চাইলে তারা বলেন, প্রভাষক টিপু সুলতান একজন সৎ ও পরোপকারী মানুষ। তিনি আমাদের ইউনিয়নের জন্য জেলা পরিষদের পক্ষ হতে অনেক উন্নয়নমুলক কাজ করেছেন। আমরা আবারও তাকে জেলা পরিষদের সদস্য হিসাবে দেখতে চাই।

এ বিষয়ে জানতে চাইলে প্রভাষক টিপু সুলতান বলেন, আমি সর্বদা চেষ্টা করি জনগনের সেবা করার। বর্তমানে বাংলাদেশ বহিঃবিশ্বের কাজে রোল মডেল। আমি যদি পুনরায় আবার নির্বাচিত হতে পারি, আমার এলাকার অসম্পূর্ন কাজ গুলো শেষ করবো এবং আমার এলাকার মানুষকে শতভাগ শিক্ষিত করার জন্য যা যা করা প্রয়োজন আমি সর্বোচ্চ সেই চেষ্টা করবো।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com