1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ায় মাঠ থেকে জীবন নামে তরুণের লাশ উদ্ধার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৮৫ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়ন ও আইলচারা ইউনিয়নের নাজিরপুর-দহকুলা মাঠের মধ্যে রাস্তারপাশ থেকে জীবন (১৫) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় কৃষকরা সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় মাঠের মধ্যে একজনকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এদিকে মাঠের মধ্যে লাশ পড়ে আছে এমন খবর ছড়িয়ে পড়ে এলাকায়। পরে মৃতদেহটিকে শনাক্ত করে জীবনের পরিবার। জীবনের পিতার নাম শুকুর আলী। তিনি জানান, আমার ছেলে গতকাল সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে পাশে খোঁজখবর নিয়েও তাকে কোথাও পাওয়া যায়নি। সকালে শুনতে পায় আমার ছেলের লাশ পড়ে আছে মাঠে।

এ বিষয় নিয়ে কুষ্টিয়া সদর মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বলেন, কুষ্টিয়ার নাজিরপুর এলাকার রাস্তার পাশে একটি মাঠ থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে হত্যার মূলকারণ উদঘাটন হবে৷

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com