1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

কুষ্টিয়ায় দৌলতপুরে চেয়ারম্যানের গাড়ি বহর থেকে মাদক উদ্ধার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৫ আশ্বিন ১৪২৮  |

দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিন উপলক্ষে বের হওয়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডলের গাড়ির বহর থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে বলে জানান এলাকাবাসী। ঘটনাটি ঘটেছিলো মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বিভিন্ন দিবস উপলক্ষে প্রশাসন যখন নিরাপত্তা দেওয়ার কাজে ব্যস্ত থাকে, ঠিক সেই সময় সুযোগ বুঝে সিরাজ চেয়ারম্যান এর গাড়ী র‌্যালীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচার হয়। যেমন জেলা বা উপজেলা দলীয় ও গুরুত্বপূর্ণ কোন দিবসে প্রোগ্রাম হলে সিরাজ চেয়ারম্যানের নেতৃত্বে রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেল র‌্যালী যায়।

গুরুত্বপূর্ণ দিবস অথবা প্রোগ্রামের ইমেজ কে ব্যবহার করে সিরাজ চেয়ারম্যানের আশ্রয়-প্রশ্রয়ে থাকা মাদক ব্যবসায়ীরা মাদক পাচার করে থাকে । আমরা প্রশাসনকে তথ্য দিলেও প্রশাসন বিতর্কিত হওয়ার ভয়ে অনেক সময় অভিযান পরিচালনা করে না।

ঠিক তারই অংশ হিসেবে মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনের ইমেজ কে ব্যবহার করে মাদক পাচার করছিল। প্রশাসনকে তথ্য দিলে প্রশাসন মাদক উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি আরোও জানান, চেয়ারম্যান এর প্রশ্রয়ে থাকা ইসাফ নগর গ্রামের মৃত্য ইসাহকের ছেলে বাবু বর্তমানে মাদকের বড় মাপের ব্যবসায়ী এই মাদকের চালান তার ছিল।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে ছেড়ে আসা সিরাজ চেয়ারম্যান এর গাড়ি বহরে মাদকের একটি চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে বাগুন এলাকাতে গাড়ি বহরে অভিযান পরিচালনা করলে, মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গাড়ি বহর থেকে রাস্তার পাশে একটি ব্যাগ ছুড়ে ফেলে দেয়। সেই ব্যাগে থাকা ৬৯ বতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে।

তবে বহরে অনেক মোটরসাইকেল হওয়াতে যার মাল তাকে সনাক্ত করা আর সম্ভব হয় নাই।এ বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়ন সিরাজ মন্ডল জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি সাহেব প্রোগ্রামের যাওয়ার জন্য গাড়িবহর বের করি। গাড়িবহর বাগুয়ান এলাকায় পৌঁছালে হঠাৎ করে দেখি, দুইটি গাড়ি আমার গাড়িকে ধাক্কা দিয়ে সামনে দিয়ে পার হয়ে চলে যাচ্ছে পরে শুনে সেখান থেকে মাদক উদ্ধার হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, ৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে । তবে গাড়িবহর থেকে ফেন্সিডিল ফেলে দেওয়ার কারণে আসামিকে আটক করা সম্ভব হয় নাই। তবে এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com