1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ার শিলাইদহে রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামী গ্রেফতার

  • আপডেট টাইমঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের ভূমি কার্যালয়ের অফিস সহকারী রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। শনিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নিশ্চিত করে র‌্যাব-১২।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়ার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গত ১০ সেপ্টেম্বর ২০২২ তারিখে সকাল ১১টায় শিলাইদহ ইউনিয়নের ভূমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুর রাজ্জাক (৫৫) কে নির্মমভাবে খুন করে প্রতিপক্ষরা। এর আগের দিন সন্দেহজনক এক চোরকে আশ্রয় দেওয়া ও পুলিশে সোপর্দ করাকে কেন্দ্র করে কোমরকান্দি এলাকার বর্তমান মেম্বার ও সাবেক মেম্বার তার সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। তারই জের ধরে পরেরদিন সকাল ৮ টার দিকে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন উপস্থিত হলে পূর্বের ঘটনাকে কেন্দ্র করে বাগবিতন্ডা সৃষ্টি হয়। বাগবিতন্ডার এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে রাজ্জাককে মারাত্মক ভাবে জখম করে এবং তার মৃত্যু হয়।

পরবর্তীতে ঘটনাটি কুষ্টিয়াসহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় নিহতের স্ত্রী রেবেকা বেগম বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই আসামীদের ধরতে র‌্যাব কাজ শুরু করে।

সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ জানতে পারে, আসামীরা ঢাকার বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আছে। র‌্যাবের সদর দপ্তরের সহযোগিতায় ১৭ সেপ্টেম্বর শনিবার রাতে র‌্যাব-১২ অভিযান চালিয়ে মামলার ১নং আসামী শিলাইদহ কোমরকান্দি এলাকার মৃত আকরাম বিশ^াসের ছেলে শহিদুল বিশ^াস, ২নং আসামী একই এলাকার মৃত আকবর শেখের ছেলে মোঃ ছন্দিন ও ৩নং আসামী কোমরকান্দি গ্রামের লাচেন জোয়ার্দ্দারের ছেলে রাশেদ জোয়ার্দ্দার কে গ্রেফতার করতে সক্ষম হয়।

নিহত আব্দুর রাজ্জাক (৫৫) ইউনিয়ন ভূমি কার্যালয়ের অফিস সহকারী ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com