1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়া শহরের পুরাতন বাঁধপাড়ায় গৃহবধুর আত্মহত্যা,পরিবারের দাবি হত্যা

  • আপডেট টাইমঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়া পুরাতন বাঁধপাড়া এলাকায় গলায় ওড়না পেচিয়ে আখি খাতুন(১৯) নামে এক গৃহবধুর করেছে।

আজ (বুধবার) সকাল ৭.৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে। সে শহরের পুরাতন বাঁধাপাড়ার সুজন শেখের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানাযায়, গত ৪ বছর আগে কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের এলাকার করম আলীর মেয়ে আখি খাতুনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে গৃহবধুর স্বামী সুজন শেখের সাথে মাঝে মধ্যে সাংসারিক প্রয়োজনে ঝগড়া লেগেই থাকতো।

আখি খাতুনের মা আলেয়া খাতুন বলেন, জামাই সুজন শেখ তার মেয়ে আখি খাতুনকে মারধর করে মেরে  ফেলেছে। আমার মেয়ে মারা গেলে তাকে ঘরের ডাবের সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। তিনি আরো বলেন, আমার মেয়েকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন গৃহবধু আখি খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এটা হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর জানা যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com