1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ার দৌলতপুরে অটোরিক্সা উল্টে লন্ড্রি ব্যবসায়ী নিহত

  • আপডেট টাইমঃ সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৭৮ মোট ভিউ

উইমেন ডেস্ক:কুষ্টিয়ার দৌলতপুরে অটোরিক্সা উল্টে নিয়াত আলী (৬০) নাম একজন লন্ড্রি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত নিয়াত আলীর বাড়ি তারাগুনিয়া শালিমপুর গ্রামে এবং সে পেশায় লন্ড্রি ব্যবসায়ী ছিলেন।সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের সরুপপুর গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে।

দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে নিয়াত আলী দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স কেন্দ্রে করোনার টিকা নিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সায় বাড়ি ফিরছিলেন।দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের সরুপপুর গ্রামে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল কে সাইডে দিতে গিয়ে অটোরিক্সা উল্টে যায়। এতে অটোরিক্সার যাত্রী নিয়াত আলী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নিয়াত আলীকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, করোনার টিকা নিয়ে অটোরিক্সা যোগে বাড়ি ফেরার পথে সরুপপুর গ্রামে অটোরিক্সা উল্টে নিয়াত আলী নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার নিয়াত আলীকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় পরিবারের সদস্যদের কোন অভিযোগ ও আপত্তি না থাকায় নিহতের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com