1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৮৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করেছে। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে দলীয় কার্যালয়ে এক বিশেষ বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল হালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামারুল আরেফীনের পরিচালনায় এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফীন জানান, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৬ (ক) ও (ঠ) অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার অপরাধে তাদেরকে দল থেক বহিষ্কার করা হয়। সিদ্ধান্তটি দ্রুত বাস্তবায়নের জন্য জেলা কমিটিকে। সুপারিশ করা হয়।

বহিষ্কৃতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম সেন্টু, শিল্প ও বাণিজ্যক সম্পাদক আলমগীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তালবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মন্ডল, আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারী টুটুল, কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহন লাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান সুমন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কবির হোসেন বিশ্বাস ও সদস্য ইব্রাহিম খলিল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com