1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুমারখালীতে গোসল করতে গিয়ে খালা নিখোঁজ, ভাগ্নীর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৭৭ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদে গোসল করতে গিয়ে ভাগ্নীর পানিতে ডুবে মৃত্যু হয়। এ সময় খালা নিখোঁজ হন। সোমবার (২৫ এপ্রিল) দুপুরের দিকে পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদে গোসল করতে গেলে এ ঘটনা ঘটে।

পরে বিকেলের দিকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা চার ঘণ্টার চেষ্টায় ভাগ্নী মিম খাতুনের মরদেহ উদ্ধার করেছেন। কিন্তু খালা চামেলি খাতুন এখনো নিখোঁজ রয়েছেন।

মিম খাতুন (১৩) কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের মুলগ্রাম এলাকার গাফফার মোল্লার নাতনি। সে খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে। মিম সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

নিখোঁজ চামেলি খাতুন (৩০) মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে। চামেলি মৃত মিমের খালা।

নিহতদের স্বজন ও স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১টার দিকে চামেলি ও মিমসহ পাঁচ-ছয়জন গড়াই নদে গোসল করতে যায়। এ সময় চামেলি ও মিম যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে, সেখানে গভীর পানিতে নেমে নিখোঁজ হয়। তাদের খোঁজ না পেয়ে তারা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন তাদের খুঁজতে শুরু করে।

পরে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘণ্টার চেষ্টায় মিম খাতুনের মরদেহ উদ্ধার করে। নিখোঁজ হয়েছেন চামেলি।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, প্রায় চার ঘণ্টার চেষ্টায় একটি মরদেহ উদ্ধার করতে সমর্থ হয়েছি। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com