1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

কুমারখালীতে ইয়াবা ও ট্যাপেন্টা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী শাহিন গ্রেফতার

  • আপডেট টাইমঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০ মোট ভিউ

উইমেন ডেস্ক: শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ |
কুষ্টিয়ার কুমারখালীতে ইয়াবা, ট্যাপেন্টাডল ট্যাবলেট ও নগদ টাকা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শনিবার দুপুরে পৌরসভার সেরকান্দি রেলবস্তির নিজ ঘর থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আটক মাদক ব্যবসায়ী সেরকান্দি রেলবস্তির মৃত বক্কার সাধুর ছেলে শাহিন(৩৫)।
অভিযান পরিচালনাকারী সাব ইন্সপেক্টর জসিম জানান, দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী শাহিন পুলিশের চোখে ধুলো দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো।গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে সঙ্গীয় পুলিশসহ রেলবস্তিতে অভিযান চালিয়ে তাকে তার নিজ ঘর থেকে আটক করা হয়েছে।
এসময় ২০০ পিচ ইয়াবা, ১৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও নগদ ১৬ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, একাধিক মাদক মামলার আসামী শাহিনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com