1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

করোনায় ইবির আইন বিভাগের অধ্যাপকের মৃত্যু

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১১৯ মোট ভিউ

করোনায় ইবির আইন বিভাগের অধ্যাপকের মৃত্যু
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের অধ্যাপক ড. আকরাম হুসাইন মজুমদার (৫০) মারা গেছেন।

সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত ১টার দিকে ঢাকার কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।
ড. মজুমদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নুরুন নাহার। এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষক।

বিভাগ ও পরিবার সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আবাসিকে অবস্থানকালে তিনি, তার স্ত্রী একই বিভাগের সহকারী অধ্যাপক ড. মাকছুদা আক্তার মুনিয়া, দুই শিশু সন্তান ও শাশুড়ি করোনায় আক্রান্ত হয়ে প্রথমে বাসায় চিকিৎসা গ্রহণ করেন। পরে চিকিৎসার জন্য গত ১৫ জুলাই সপরিবারে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন। সেখানে বেশ কিছুদিন আইসিইউতে চিকিৎসা গ্রহণের পর পরিস্থিতির অবনতি ঘটলে গত ২৫ জুলাই (রোববার) সকালে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সোমবার তার স্ত্রী, দুই শিশু সন্তান ও শাশুড়ির অবস্থা উন্নতি হলে তারা হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ঢাকাস্থ ইবি রেস্ট হাউজে ওঠেন। ওই দিন রাত ১ টার দিকে তিনি মারা যান।
মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০টায় তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের কাদঘর গ্রামে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে তাকে সমাহিত করা হবে।

এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের আইন ও শরিয়াহ অনুষদের সাবেক ডিন, আইন বিভাগের সাবেক সভাপতি ও শহীদ জিয়াউর রহমান হলের সাবেক প্রভোস্ট ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, ইবি শিক্ষক সমিতি, আইন বিভাগ, জিয়া পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com