1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন পিরোজপুরে ইউনিসেফ এর সহায়তায় তীব্র অপুষ্টিযুক্ত (স্যাম) শিশুদের চিকিৎসা সেবা প্রদান ও ব্যবস্থাপনা সম্পর্কিত সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের ভূমিকায় কেন্দ্রের আগেই আন্দোলন প্রত্যাহার করেছে পিরোজপুর পবিস বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান বাংলাদেশ জামায়াতে ইসলামী এর জেনারেল সেক্রেটারী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোঃ শাহ আলম আর নেই

‘এম. আই. টেলিভিশন’ এর ৩য় বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ২৬ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : ‘সত্য প্রকাশে সাহসী প্রতিচ্ছবি’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করেই, দর্শকনন্দিত চ্যানেল এম. আই. টিভি আজ ৩ বছর পূর্ণ করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় নিজস্ব অফিসে কেক কেটে এম. আই. টিভি’র বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসাম হাওলাদার ভারচুয়ালী যুক্ত হয়ে তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশে আইপি টিভির বিকল্প নেই। দেশের তৃণমূলের উন্নয়নের চিত্র তুলে ধরে ইতিমধ্যে আইপি টিভি প্রশংসনীয় হয়েছে। তথ্য মন্ত্রণালয়ে আবেদিত আইপি টিভির নিবন্ধন প্রক্রিয়া দ্রুত নিষ্পত্তি করণে কাজ করবে বলে আমরা আশাবাদী।

প্রতিষ্ঠানটির হেড অফ নিউজ সুমন রায়হান ভারচুয়ালী যুক্ত হয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আইপি টিভির যুগ উপযোগী নীতিমালা প্রণয়নের মাধ্যমে আমাদের চ্যানেলের নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করলে সরকারের তৃণমূলের উন্নয়নের চিত্র দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে প্রচার – প্রসারে এম. আই. টিভি আরো বৈপ্লবিক ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ, রাজনৈতিক নেতা-কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এম. আই. টেলিভিশনে দায়িত্ব প্রাপ্ত সকল কর্মকর্তাগণ, ক্যাবল অপারেটর ও কলাকুশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ এদিনে পিরোজপুর – ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (এমপি), এম. আই. টিভি’র সকল দর্শক, পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্যবস্থাপনার উচ্চ পর্যায়ের কর্তৃপক্ষগণ।

উল্লেখ্য, গত ২০২১ সালের ১১ জুলাই আনুষ্ঠানিক ভাবে পদযাত্রা শুরু করে এম. আই. টেলিভিশন। সরকার কর্তৃক আইপি টিভির নিবন্ধনের অপেক্ষায় এম. আই. টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ‘মিরাজুল ইসলাম’ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ‘এহসাম হাওলাদার’ দক্ষতার সাথে গত ৩ বছর ধরে দেশ ও আন্তর্জাতিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করার ক্ষেত্রে ভূয়সী প্রশংসা কুরিয়েছে দর্শকবৃন্দের মনে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com