1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতৃত্বে ফয়সাল ও নাসিম

  • আপডেট টাইমঃ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৬৮ মোট ভিউ
সভাপতি ফয়সাল সিদ্দিকী ওরফে আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ ওরফে জয়

উইমেন ডেস্ক : ফয়সাল সিদ্দিকী ওরফে আরাফাতকে সভাপতি ও নাসিম আহমেদ ওরফে জয়কে সাধারণ সম্পাদক করে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার রাত ১১টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার আংশিক কমিটি অনুমোদন দেওয়া হলো।

সভাপতি ফয়সাল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী। তাঁর বাড়ি বিশ্ববিদ্যালয়– সংলগ্ন কুষ্টিয়া সদর উপজেলার পশ্চিম আবদালপুর গ্রামে। নাসিম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী। তাঁর বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলায়।

আংশিক কমিটিতে সহসভাপতি পদে তন্ময় সাহা, আল মামুন, ফাহিমুর রহমান, মোদাচ্ছির খালেক, মুন্সী কামরুল হাসান, আরিফুল ইসলাম, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান, বনি আমিন, মৃদুল হাসান, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী ও এহসানুল হকের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান, মাসুদ রানা, হোসাইন মজুমদার। সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন, মাইনুল ইসলাম, সোহাদ শেখ ও হামিদুর রহমানের নাম রয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সভাপতি ফয়সাল সিদ্দিকী বলেন, ‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শিক্ষার্থীদের পাশে থেকে আদর্শিক ও পরিচ্ছন্ন সংগঠন করাই হবে মূল লক্ষ্য।’

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৪ জুলাই রবিউলকে সভাপতি ও রাকিবুলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা হয়। এর কয়েক মাস পরই মোটা অঙ্কের টাকার বিনিময়ে কমিটি হয়েছে বলে অভিযোগ ওঠে। এ রকম একটি অডিও প্রকাশ পায়। এর পর থেকে ক্যাম্পাসে পদবঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন। বিভিন্ন সময় রবিউল ও রাকিবুল ক্যাম্পাসে প্রবেশ করতে গেলে তাঁদের বাধা দেওয়া হয়। এমনকি মারধরও করা হয়। তাঁদের ক্যাম্পাসে অবাঞ্ছিতও ঘোষণা করা হয়েছিল। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা লাগানো হয়েছিল।

দীর্ঘ দুই বছর পাঁচ মাস পর দুই পদের সেই কমিটি গত বছরের ৮ ডিসেম্বর বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। সেই সঙ্গে নতুন কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com