1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের উপর সভাপতির লোকজনের হামলা

  • আপডেট টাইমঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৮৯ মোট ভিউ

কুষ্টিয়ায় এক ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের উপর সভাপতির লোকজনের হামলা
১৯ এপ্রিল ২০২১।। কুষ্টিয়ার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা চালানো হয়েছে। সোমবার বেলা ১২ টার দিকে মহেন্দ্রপুর এলাকা থেকে জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নানের উপর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক খানের লোকজন হামলা চালায়।

এ বিষয়ে আব্দুল্লাহ আল বাকি বাদশা জানান, ফারুখ আজম হান্নানের সাথে চড় মহেন্দ্রপুর থেকে শালিসি বৈঠক করে ফিরে আসার সময় পূর্ব পরিকল্পিত ভাবে জেমস খান, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সভাপতি ফারুক খান,মৃদুল খান, রায়হান খান ও মজিদ মেম্বারসহ প্রায় ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পরে। হান্নানের মাথায় হাতুরী দিয়ে আঘাত করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে তারা স্থান ত্যাগ করে। বর্তমানে হান্নান কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান জানান, শুনেছি অত্র এলাকার চেয়ারম্যানের সাথে তার জমি সংক্রান্ত বিরোধ আছে।যেকারণে হয়তো মারপিটের ঘটনা ঘটতে পারে। ইতিমধ্যে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খোঁজখবর নেয়া হচ্ছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com