1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

আজ লকডাউনের চতুর্থ দিন

  • আপডেট টাইমঃ শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৯০ মোট ভিউ

সারাদেশে সর্বাত্মক লকডাউনের চতুর্থ দিন আজ। গত কয়েক দিনের তুলনায় বিভাগীয় ও জেলা শহরের প্রধান সড়কগুলোতে মানুষের চলাচল কিছুটা বেশি দেখা যাচ্ছে।

ক্রেতা-বিক্রেতার সমাগমে জমজমাট হাট-বাজার। শারীরিক দূরত্ব মানা তো দূরের কথা অনেকের মুখেই ছিলো না মাস্ক। স্বাস্থ্যবিধি মানাতে প্রশাসনের খুব একটা নজরদারিও দেখা যায়নি। নিষেধাজ্ঞা অমান্য করে নিত্যপণ্যের বাইরেও অনেক দোকান খোলা রয়েছে।

অন্যদিকে আজও জেলা ও বিভাগীয় শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ। বাইরে বের হওয়ার যৌক্তিক কারণ দেখাতে না পারায় অনেককে জরিমানা করা হয়। গণপরিবহন বন্ধ থাকলেও মহাসড়কে বেড়েছে ট্রাক, লরিসহ জরুরি সেবার যানবাহনের চলাচল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com