1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

অনশনে বসতেই পারলেন না খুলনা বিএনপির নেতাকর্মীরা

  • আপডেট টাইমঃ শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক: খুলনা মহানগরীর কেডি ঘোষ রোডে অনশনে বসতেই পারেননি বিএনপির নেতাকর্মীরা। পুলিশ তাদেরকে সড়ক থেকে উঠিয়ে দলীয় কার্যালয়ের ভেতরে পাঠিয়ে দিয়েছে।বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে অনুমতির দাবিতে আজ শনিবার সকাল ৯টার দিকে কেন্দ্র ঘোষিত এই অনশন কর্মসূচি শুরুর চেষ্টা করে বিএনপি।

সকাল ৯টার আগে বিএনপি কার্যলয়ের সামনে পুলিশ অবস্থান নেয়। সকাল ৯টার দিকে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে আসতে থাকেন। এর মধ্যে নগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু কার্যালয়ের সামনে গেলে নেতাকর্মীদের মধ্যে প্রাণ সঞ্চার হয়। জড়ো হন নেতাকর্মীরা।

এ সময় পুলিশ কর্মকর্তারা তাদের রাস্তা থেকে উঠে দলীয় কার্যালয়ের ভেতরে গিয়ে কর্মসূচি পালন করার অনুরোধ করলে নেতাকর্মীরা সেখানে বসে থাকেন। পরে কয়েকজনকে টেনে হেঁচড়ে সেখান থেকে তুলে দেয় পুলিশ।আগে থেকে কোনো অনুমতি না থাকায় এখানে বসতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দেয় পুলিশ। এ নিয়ে নগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের ভেতর চলে যান।

বিএনপির নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জানান, শান্তিপূর্ণ কর্মসূচি পালনের উদ্দেশে আমরা এখানে বসেছি। এটা রাজনৈতিক কোনো প্রক্রিয়া নয়। দেশনেত্রীর মুক্তির জন্য আমরা এখানে বসেছি। পুলিশ এখানে বসতে দিচ্ছে না।নেতাকর্মীরা ওপরে চলে গেলেও তিনি একা রাস্তায় দাঁড়িয়ে ছিলেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, রাস্তা আটকে কোনো কর্মসূচি পালন করতে দেয়া যাবে না। এছাড়া তারা আগে থেকে কোনো অনুমতিও নেননি। তাই যা করতে হবে তা দলীয় কার্যালয়ের মধ্যেই করতে পারবে তারা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com