1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন জিয়াউল আহসান গাজী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী পিরোজপুরে অনিয়মে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা পিরোজপুরে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার আর নেই ইন্দুরকানী বাসীকে ‘বাংলা নববর্ষ ১৪৩১’-এর শুভেচ্ছা জানিয়েছেন জিয়াউল আহসান গাজী রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ কাউখালীতে প্রধানমন্ত্রীর পক্ষে মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইমঃ রবিবার, ৫ জুন, ২০২২
  • ৮৮ মোট ভিউ

উইমেন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ এ কর্মসূচীর আয়োজন করে।

শনিবার বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগের পাবলিক লাইব্রেরি মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী, ডাঃ আমিনুল হক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. হাসানুল আসকার হাসু, তথ্য ও গবেষনা সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিজ্ঞ জিপি বীর মুক্তিযোদ্ধা আ স ম আখতারুজ্জামান মাসুম,শহর আওমী লীগের সভাপতি তাইজাল আলি খান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগ কুষ্টিয়া জেলা শাখা,বিএফইউজের- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের এনএস রোড সড়ক প্রদক্ষিণ করে মজমপুর বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে গিয়ে গিয়ে শেষ হয়।

এতে জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে এসময় বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা

পরে মজমপুর বাস স্ট্যান্ড এ ট্রাফিক আইল্যান্ডে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ও বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আজকের সমাবেশে ও বিক্ষোভ মিছিল সমাপ্ত ঘোষণা করেন।

এদিকে, একই দাবিতে জেলার ভেড়ামারা ও মিরপুর উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন উপজেলা আওয়ামী লীগ ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com