1. uttoronhost@gmail.com : admin :
July 2, 2022, 2:51 pm
শিরোনাম
বিএনপি চেয়ারপার্সন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিরপুর থানা যুবদলের দোয়া সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য বাজারে ঘুরে অর্থ তুলছে পিরোজপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ পিরোজপুরের কাউখালীতে মৃৎ শিল্পিদের কাজের সুবিধার্থে দুটি আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান পিরোজপুরে তিন দিন ব্যাপী জেলা সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন পিরোজপুরে দুই পক্ষের হট্টোগোলে মহিলা আওয়ামীলীগের সম্মেলন পন্ড পিরোজপুরে ভেরীবাঁধ প্রকল্পের আওতায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলা প্রশাসন এর মত বিনিময় সভা “চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ইন্টা: ওন্যাজ্যারীণ মিশন বাংলাদেশ”এর খুলনা আঞ্চলিক প্রধান কার্যালয় হতে পুলিশি অভিযানে  বিপুল পরিমান ইয়াবা ও গাজা উদ্ধার মিথ্যা তথ্য দিয়ে মোংলার ব্যববাসয়ীকে পিরোজপুর নিয়ে মরধর ও আট লাখ টাকা লুটের অভিযোগ স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পিরোজপুর শহরে অপরাধ দমনে ২৫০টি স্পটে সিসি টিভি ক্যামেরা স্থাপন করেছে জেলা পুলিশ

  • আপডেটের সময়: সোমবার, জুলাই ১২, ২০২১
  • 811 টাইম ভিউ

পিরোজপুর শহরের পৌর এলাকায় চুরি ও হানাহানিসহ বিভিন্ন ধরণের অপরাধ দমনে সিসি টিভি ক্যামেরার আওতায় এনেছে জেলা পুলিশ। আজ সোমবার পুলিশ সুপারের কার্যালয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানের সিসি টিভির ক্যামেরা পুরো শহর নজরদারীর আওতায় আনার বিষটি জানান পুলিশ সুপার। সিসি টিভির ক্যামেরায় নজরদারীর ফলে খুব সহজেই আইন শৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে থাকবে এবংকমবে অপরাধের সংখ্যাও। ফলে সাধারণ মানুষের মাঝে ফিরে আসবে স্বস্থি। আর পুলিশের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পিরোজপুর শহরে বিভিন্ন কারণে নানা ধরণের অপরাধ প্রবনতা বৃদ্ধি পাওয়া এবং রাজনৈতিক সংহিংসতা নিয়ন্ত্রণে পিরোজপুর জেলা পুলিশের উদ্যোগে পুরো পৌর এলাকা জুড়ে স্থাপন করা হচ্ছে সিসি টিভি ক্যামেরা। চলতি বছরের জানুয়ারি মাসে সিসি টিভি ক্যামেরা স্থাপনের কাজ শুরু করে পিরোজপুর জেলা পুলিশ। পিরোজপুর শহরের পৌর এলাকার ২৫০টি স্পটে সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। তবে ইতিমধ্যে সিসি টিভি ক্যামেরা স্থাপনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।

এর ফলে পুরো পৌর এলাকা ২৪ ঘন্টাই সরাসরি পুলিশী নজরদারিতে থাকছে। শহর নিয়ন্ত্রণ ও শহরে চুরি, ছিনতাই, মারামারি সহ বিভিন্ন অনাকাঙ্কিত অপরাধ নিমূলে এ উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ। এছাড়া পুলিশের এ উদ্যোগের ফলে অপরাধীদের চিহ্নিত করা পুলিশের জন্যও সহজ হবে। ফলে জেলা পুলিশেল এ উদ্যোগকে সাধারণ মানুষ ও পুলিশ সদস্যরা স্বাগত জানিয়েছেন।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, পিরোজপুর শহরের পৌর এলাকায় সিসি টিভি ক্যামেরা স্থাপনের ফলে চুরি ও হানাহানিসহ বিভিন্ন ধরণের অপরাধ প্রবনতা কমছে। এছাড়া পর্যায়ক্রমে পুরো জেলাকে সিসি টিভির আওতায় আনার পরিকল্পনা রয়েছে জেলা পুলিশের। পুলিশর জেলায় এ ধরনের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ধারাবাহিকতা অব্যহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host