1. uttoronhost@gmail.com : admin :
August 9, 2022, 1:42 am
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

পিরোজপুরে ভাই কর্তৃক পৈত্রিক সম্পত্তি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেটের সময়: বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২
  • 18 টাইম ভিউ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আপন ভাই কর্তৃক অপর দুই ভাইয়ের পৈত্রিক সম্পত্তি দখল ও মিথ্যা মামলা দিয়ে ভাই সহ আত্মীয়দের হয়ারনীর প্রতিবাদে ও প্রতিকার দাবী করে সংবাদ সম্মেলন করেছে অপরদুই ভাই। আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য মাওলানা মো: আফতাফ হোসেন জানান, তার বড় ভাই রুহুল আমিন আকন ও তিনি জেলার মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুরি গ্রামের তাদের পৈত্রিক সম্পত্তি পান। কিন্তু তাদের ছোট ভাই ইউনুস আকন ফুলজুড়ি গ্রামে তাদের পৈত্রিক সম্পত্তি থেকে বড় ভাই রুহুল আমিন আকন ও মেঝ ভাই মো: আফতাফ হোসেন কে সম্পত্তি না দিয়ে অবৈধ্যভাবে দখল করে ভোগ করেছে। এমনকি তাদের প্রাপ্ত সম্পত্তিতে থাকা গাছ বার বার কেটে বিক্রি করে দিচ্ছে। এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়ে ইউনিয়ন পরিষদের মেম্বার ও আমিন দিয়ে জমি ভাগে করে দেয় চেয়ারম্যান। কিন্তু কারো কোন শালিশ না শুনে ইউনুস আকন জমিতে দখল করে আছে।

এছাড়া ইউনুস আকন রুহুল আমিন আকন ও মো: আফতাফ হোসেন কে নানা ভাবে হয়রানি করতে আদালতে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি জমি দখলের জন্য মো: আফতাফ হোসেন এলাকায় গেলে তাকে সহ পরিবারের অন্য সদস্যদের হত্যা ও মারধরের হুমকি দিচ্ছে। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের সকলের দৃষ্টি আকর্ষন করছেন। যাতে করে তিনি সহ তার বড় ভাই পৈত্রিক সম্পত্তি দখলে যেতে পারে এবং মিথ্যা মামলা দিয়ে মুক্তি পান।

অভিযোগের বিষয়ে ইউনুস আকন জানান, আলতাফ হোসেন তার নামে মিথ্যা অভিযোগ দিচ্ছেন। স্থানীয় পর্যায়ে তাদের জমি নিয়ে মিমাংশা হয়েছে।
সংবাদ সম্মলেন উপস্থিত ছিলেন মাওলানা মো: আফতাফ হোসেনের বড় ভাই রুহুল আমিন আকন, চাচাতো ভাই আফজাল আকন, ভাইয়ের ছেলে মো: আবুল কালাম আজাদ, মো: জাকির আকন ও মো: দেলোয়ার হোসেন।

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host