1. uttoronhost@gmail.com : admin :
August 8, 2022, 7:29 pm
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

পিরোজপুরে ফ্লিমি স্টাইলে ছাত্রলীগ নেতাকে শর্টগান ঠেকিয়ে হত্যার হুমকি, সিসি ক্যামেরায় পাওয়া ফুটেজ ভাইরাল

  • আপডেটের সময়: বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২
  • 13 টাইম ভিউ

পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে চলে যাচ্ছিলো গাড়ি। শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় আসিফ ইকবাল নামের এক যুবককে। আসিফ মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এরপরে গাড়ী চালককে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ি চালক গাড়ি থেকে বের হয়ে গাড়ির পিছন থেকে একটি শর্টগান বের করে ফিøমি স্টাইলে শর্টগানটি লোড করে আসিফের বুকে ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। এ পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরার রেকর্ড হয়। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্টান্ড এলাকায়। এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শহরে একটি চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সহ লিখিত অভিযোগ সদর থানায় দিয়েছেন ভুক্তভোগি আসিফ ইকবাল। আফিস ইকবাল পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বলে জানাগেছে। তবে হুমকি দেয়া ব্যাক্তির পরিচয় জানা যায়নি।

ভুক্তভূগী আফিস ইকবাল জানান, সোমবার (১১ জুলাই) বিকেলে পিটিআই সড়কের পাশে তিনি সহ কয়েকজন দাঁড়িয়ে ছিলো। এ সময় সাদা রংয়ের নম্বর বিহীন একটি প্রাইভেট কার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিলো। গাড়িটি পাশ থেকে যাওয়ার সময় তার হাতে ধাক্কা লাগে। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এ সময় গাড়ির চালক অজ্ঞাত এ ব্যাক্তি গাড়ি থেকে নেমে গাড়ির পিছন থেকে একটি শর্টগান হাতে নিয়ে তার তেড়ে আসে। কাছে এসেই কোন কথা বলার আগেই শর্টগান লোড করে তার বুকে ঠিকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। পরে তার সাথে থাকা কয়েক জন ও পথচারীরা এগিয়ে আসলে শর্টগান ধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, গাড়িটিতে কোনো নাম্বার প্লেট ছিল না। অস্ত্রধারী ব্যক্তি কে, তাকেও চেনেন না তারা। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানায় পৌর ছাত্রলীগ নেতাকর্মীরা।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো: মাসুদুজ্জামান জানান, আফিস ইকবাল থানায় একটি অভিযোগ দিয়েছে। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host