1. uttoronhost@gmail.com : admin :
August 10, 2022, 7:34 am
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

পিরোজপুরে পঞ্চম শ্রেণির মেধাবী শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা : থানায় মামলা দায়ের

  • আপডেটের সময়: মঙ্গলবার, জুলাই ১৯, ২০২২
  • 8 টাইম ভিউ

পিরোজপুর সদর উপজেলার কৃষ্ণনগর এলাকায় খামকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়া দরিদ্র পরিবারের এক মেধাবী শিশু শিক্ষার্থীকে (১১) ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। রোববার (১৭ জুলাই) রাতে এ ঘটনায় ভূক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে পিরোজপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত একমাত্র অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পিরোজপুর পৌরসভাধীন খামকাটা এলাকার কৃষক মোঃ অলিউল মাহাজন (৪৫) একটি পাওয়ার টিলার দিয়ে জমি চাষ করে। সেই সুবাদে সে প্রতিবেশী ওই ভূক্তভোগী শিক্ষার্থীর বাড়িতে পাওয়ার টিলারের বিভিন্ন যন্ত্রাংশ রাখত। এ কারণে ওই বাড়িতে প্রায়ই অলিউলের যাতায়াত ছিল। ঘটনার দিন গত বুধবার (১৩ জুলাই) সকালে পাওয়ার টিলারের যন্ত্রাংশ আনার জন্য অলিউল ওই স্কুল শিক্ষার্থীর বাড়িতে যায়। এ সময় ঘরের মধ্য থেকে যন্ত্রাংশ নেওয়ার জন্য শিশুটিকে ঘরের দরজা খুলতে বলে। তখন শিশুটির মা ঘরে না থাকায় অলিউল তাকে সেখানে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির শ্লীলতাহানী ও যৌন নিপিড়নের চেষ্টা করে। চিৎকার শুনে ঘরের মধ্যে শুয়ে থাকা শিশুটির ভাই ছুটে আসলে অলিউল সেখান থেকে সটকে পড়ে। এরপর শিশুটির মা বাড়িতে আসলে সে তার কাছে এ বিষয়ে জানায়।

বিষয়টি জানাজানি হওয়ার পর অলিউল স্থানীয়ভাবে মিটমাটের চেষ্টা করে। এছাড়া ভূক্তভোগী শিশুটির পরিবার দরিদ্র হওয়ায় তারা এ বিষয়ে প্রথমে মামলা করতে ভয় সাহস পায়নি। পরবর্তীতে আত্মীয়দের পরমর্শে থানায় মামলা দায়ের করে শিশুটির মা। তবে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত অলিউল।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান এ বিষয়ে নারী শিশু আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host