1. uttoronhost@gmail.com : admin :
August 10, 2022, 7:36 am
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

পিরোজপুরে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্যকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

  • আপডেটের সময়: মঙ্গলবার, জুলাই ১২, ২০২২
  • 17 টাইম ভিউ

পিরোজপুরে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ কে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে সর্বস্তরের জনগণ। মঙ্গলবার (১২জুন) সকাল ১০ টায় শহরের টাউনক্লাব সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ মিছিল করেছে নিহত তাজউদ্দিন আহম্মেদ পরিবার ও সর্বস্তরের জনগণ। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত তাজউদ্দিন আহম্মেদ এর বাবা শহিদুল ইসলাম সালাম, তাজউদ্দিন আহম্মেদ এর স্ত্রী রীমা বেগম, কদমতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল, আলী সিকদার, মাওলানা আব্দুল আলীম।

এসময় বক্তারা বলেন একটি নিরিহ মানুষকে দিনে দুপুরে সরকারী সোহরাওয়ার্দী কলেজ স্ট্যান্ডে পিটিয়ে মেরে ফেলেছে এটি একটি বিরল ঘটনা। প্রতিদিনের ন্যয় তাজউদ্দিন আহম্মেদ জজ কোট এ নিজের কাজে যাচ্ছিলেন। সন্ত্রাসীরা তার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে প্রথমে তাকে হামলা করে এবং পরে তার সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৮ দিনেও কোন আসামীকে গ্রেপ্তার করেনি পুলিশ। প্রশাসনের দৃষ্ঠি আকর্ষন করে বক্তারা বলেন অভিযুক্ত সকল আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের দাবী জানায় নিহতের পরিবার। এসময় বক্তরা কলেজ রোড়ে অটোস্ট্যান্ড কে কেন্দ্র করে অনেক অনাকাঙ্কিত ঘটনা ঘটে আসছে তাই এ অটো স্ট্যান্ডটি তুলে দেয়ার দাবী জানায় বক্তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে সদর দায়ের করা মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হয়েছে। আসামী গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ০৪ জুলাই সকালে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ সরকারী সোহরাওয়ার্দী কলেজ রোড়ে অটোস্ট্যান্ডে আসলে তাকে হামলা করে পিটিয়ে আহত করে স্থানীয় কতিপয় সন্ত্রাসীরা। তাজউদ্দিন আহম্মেদ উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পরে তাজউদ্দিন আহম্মেদ মারা যায়।

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host