1. uttoronhost@gmail.com : admin :
September 26, 2022, 10:17 am
শিরোনাম
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে হাজারো নেতা-কর্মী নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী পিরোজপুরে চতুর্থ পর্যায়ে টিসিবির পন্য বিক্রয় শুরু  জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত একমাত্র নারী প্রার্থী পিরোজপুরের সালমা রহমান হ্যাপী পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগের হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপি পিরোজপুরে দলীয় বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা রহমান হেপী সহ ৫ জন পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে মো: নাদিম সেখ ও রিয়াজ মাতুব্বরের নেতৃত্বে পিরোজপুরে আনন্দ মিছিল স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে আনন্দ মিছিল আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে পিরোজপুরে যুবদলের মিছিল

পিরোজপুরে আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলার প্রায় ৭ শতাধিক জনপ্রতিনিধি একত্রিত করে মহিউদ্দিন মহারাজের মতবিনিময় সভা

  • আপডেটের সময়: শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
  • 16 টাইম ভিউ

আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পিরোজপুর জেলার প্রায় ৭ শতাধিক জনপ্রতিনিধি একত্রে উপস্থিত হয়ে মতবিনিময় সভা করেছেন। শনিবার ৩ সেপ্টেম্বর দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়ার হরিণপালায় জেলা পরিষদের ডাকবাংলো প্রাঙ্গনে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। এতে পিরোজপুরের ৭টি উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। একসাথে এত বিপুল সংখ্যক নির্বাচিত জনপ্রতিনিধি একত্রিত হওয়ার ঘটনা পিরোজপুরে এই প্রথম। এ কারনে বিষয়টি ব্যতিক্রমি ঘটনা হিসেবে আলোচনায় আসে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু।

সভায় বক্তব্য রাখেন ৩০ জন জনপ্রতিনিধি। বক্তারা সবাই আগামী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মহিউদ্দিন মহারাজকে সমর্থন দেওয়ার দাবী জানায়। মহিউদ্দিন মহারাজ বর্তমান জেলা পরিষদ প্রশাসক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান।

বক্তরা বলেন, মহিউদ্দিন মহারাজ জেলা পরিষদের মাধ্যমে তিনি পিরোজপুরে অভাবনীয় উন্নয়ন করেছেন। করোনাকালীন সময় তিনি সাধারন মানুষসহ অস্বচ্ছল জনপ্রতিনিধিদের বিভিন্ন ভাবে সাহায্য করেছেন। তার এসব অবদানের কারনে সব দলমতের অনুসারী জনপ্রতিনিধিরা তার পক্ষে একাট্টা হয়েছেন বলে জানান।

এরআগে জেলার মোট ৭৪৭জন জনপ্রতিনিধি ভোটারের মধ্যে ৭০৪ জন ভোটার মহিউদ্দিন মহারাজের পক্ষে স্বাক্ষর দিয়ে লিখিতভাবে সমর্থন জানিয়েছেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে এই ৭০৪জন ভোটারের স্বাক্ষর করা সমর্থনপত্র দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছে। নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। ৭টি উপজেলা নিয়ে গঠিত দক্ষিণের অন্যতম জেলা পিরোজপুর। যেখানে জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৭৪৭ জন।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host