1. uttoronhost@gmail.com : admin :
September 28, 2022, 6:30 pm
শিরোনাম
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে হাজারো নেতা-কর্মী নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী পিরোজপুরে চতুর্থ পর্যায়ে টিসিবির পন্য বিক্রয় শুরু  জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত একমাত্র নারী প্রার্থী পিরোজপুরের সালমা রহমান হ্যাপী পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগের হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপি পিরোজপুরে দলীয় বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা রহমান হেপী সহ ৫ জন পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে মো: নাদিম সেখ ও রিয়াজ মাতুব্বরের নেতৃত্বে পিরোজপুরে আনন্দ মিছিল স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে আনন্দ মিছিল আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে পিরোজপুরে যুবদলের মিছিল

পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তা কেটে তিন পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

  • আপডেটের সময়: রবিবার, জানুয়ারি ২৪, ২০২১
  • 296 টাইম ভিউ

ইন্দুরকানীতে রাস্তা কেটে তিনপরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এক আনসারস দস্য বলে অভিযোগ পাওয়া গেছে উপজেলার দক্ষিন ভবানীপুর গ্রামের ইউসুফ আলী শেখ, সাইফুল ইসলাম ও নুরুলইসলাম এর পরিবারের চলাচলের একমাত্র রাস্তাটি কেটে ফেলেছে আনছার সদস্য নুরুজ্জামান শেখের পরিবার। একবছরের বেশিসময় ধরে এ রাস্তাটি সবাই ব্যবহার করে আসছে।ফরাজী বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তাটি ২০১৩ সালে এডিবিকর্তৃক এক লক্ষ টাকা বরাদ্দের মাধ্যমে ইট সলিংকরা হয়। সম্প্রতি আরো ৪০ হাজার টাকার বরাদ্দ দেয়া হয় রাস্তাটিসংস্কার করার জন্য। আর এ রাস্তার জমি নিজেদের দাবী করে রাস্তার অধিকাংশ ইট তুলে ফেলে দিয়েছেন আনসার সদস্য নুরুজ্জামানশেখ ও তারস্ত্রী খাদিজাবেগম। এমনকিরাস্তাটি খুড়ে চলাচলের অনুপযোগী করেছেন তারা। এ রাস্তাটি থেকে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের শিক্ষার্থীরাসহ কয়েক শতাধিক লোক ইন্দুরকানী উপজেলায় যাতায়াত করেন। রাস্তাটিকেটে ইট তুলে ফেলায় নিয়মিত যাতায়াতকারীরা পড়েছেন বিপাকে। এ বিষয়ে ভুক্তভোগি ইউসুফ আলী শেখ বলেন, আমাদের চলাচলের রাস্তার সরকারি ইট তুলে রাস্তাটি কেটে ফেলেছে নুরুজ্জামান ও তারস্ত্রী খাদিজা। ফলে আমরা তিনটি পরিবার অবরুদ্ধ হয়ে আছি। আমাদের চলাচলের বিকল্পকোন পথ নেই।
অভিযুক্ত নুরুজ্জামানের স্ত্রী খাদিজা বেগম জানান, আমাদের জায়গা থেকে কারো চলাচলের পথ দেয়া হবে না। আমরা আমাদের সুবিধামত স্থান থেকে চলাচলের রাস্তা করে দিতে চাই। কিন্তু অভিযোগকারীরা সেটা মানতে চায়না। তাই ইট তুলে রাস্তা কেটে ফেলেছি।
এ বিষয় ভুক্তোভোগীরা কিছু দিন আগে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দেন তার প্রেক্ষিতে ইউএনও ঐ রাস্তায় উপস্থিত হয়ে ফেলে দেয়া ইট তুলেএনেপূন:স্থাপনকরেনএবংপরবর্তিতে চলাচলের পথ অবরুদ্ধ নাকরাহয় সে জন্য নির্দেশ করেন।
এব্যাপারেউপজেলানির্বাহীঅফিসার হোসাইনমুহাম্মাদ আলমুজাহিদ বলেন,ঘটনা স্থানেগিয়েরাস্তারফেলে দেয়া ইট তুলেএনেপূন:স্থাপনকরি।এরপরেযদি কেউরাস্তাঅবরুদ্ধ করেতারবিরুদ্ধে আইনগতব্যবস্থা নেয়াহবে।
এরপরেওইউএনওরনির্দেশনাঅমান্য করেরবিবাররাস্তার ইট তুলেরাস্তা কেটে ফেলেচলাচলের পথ অবরুদ্ধ করে, আনসারসদস্যনুরুজ্জামানশেখ ও তারস্ত্রী খাদিজাবেগম। দ: ভবানীপুরগ্রামের মোঃ হোসেনআলী শেখের ছেলেআনসারসদস্য নুরুজ্জামানমাদারিপুর২০ ব্যটালিয়ানেবর্তমানেকর্মরতআছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host