1. uttoronhost@gmail.com : admin :
September 28, 2022, 7:25 pm
শিরোনাম
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে হাজারো নেতা-কর্মী নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী পিরোজপুরে চতুর্থ পর্যায়ে টিসিবির পন্য বিক্রয় শুরু  জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত একমাত্র নারী প্রার্থী পিরোজপুরের সালমা রহমান হ্যাপী পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগের হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপি পিরোজপুরে দলীয় বোর্ডের কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা রহমান হেপী সহ ৫ জন পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে মো: নাদিম সেখ ও রিয়াজ মাতুব্বরের নেতৃত্বে পিরোজপুরে আনন্দ মিছিল স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে আনন্দ মিছিল আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে পিরোজপুরে যুবদলের মিছিল

পরীমনি হঠাৎ করে গ্রেফতার হওয়া নিয়ে পিরোজপুরে শৈশব কাটানো এলাকায় চলছে নানা গুঞ্জন

  • আপডেটের সময়: শনিবার, আগস্ট ৭, ২০২১
  • 137 টাইম ভিউ

আলোচিত চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ঘটনায় তার শৈশবে বেড়ে ওঠা পিরোজপুরের ভান্ডারিয়ায় শিংহখালী নানাবড়ির এলাকায় এক চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে। আজ বৃহস্পতিবার ভান্ডারিয়ার ইকরি ইউনিয়নের শিংহখালী নানাবড়ির এলাকায় মানুষদের মধ্যে চলছে নানা রকম গুঞ্জন। অনেকেই বিষয়টি সাধারণ ভাবে মানতে পারেননি বলছেন চিত্রনায়িকা পরীমনি ছোটবেলা থেকেই অনেক ভালো এমনটা কখনো করতে পারে না আবার অনেক বলছেন ভিন্ন কথা। তবে গ্রামীন জীবনে চিত্রনায়িকা পরীমনি কে নিয়ে চলছে এক অন্যরকম জল্পনা কল্পনা। অনেকেই শুধু খবর দেখেন না শুধু শুনে শুনেই হতাশ মানতে নারাজ এ ঘটনাকে।

জন্মের তিন বছর বয়সে মা সালমা বেগম ও পাঁচ বছর বয়সে বাবা মনিরুল ইসলামকে হারিয়ে শামছুর নাহার স্মৃতি (পরীমনি) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার শিংহখালী নানাবড়ির এলাকায় নানার কাছে বেড়ে ওঠেন। নানা শামসুল হক গাজী শামছুর নাহার স্মৃতি (পরীমনি) কে ভর্তি করেন পার্শবর্তী মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের দক্ষিণ শিংহখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। সেখানে বৃত্তি পাওয়ার পরে পাশেই নানা নিজ বিদ্যালয়ে ভগিরাতপুর মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি করেন পরীমনিকে। সেখান থেকেই এস এস সি পাশ করে পড়াশুনার জন্য ঢাকায় পাড়িজমান পরীমনি। শৈশবের পুরো সময়টা পরীমনি কাটিয়েছেন তার নানাবাড়িতে। যদিও শিংহখালী নানাবড়িতে তার ছোট খালা তাসীলমা বেগম ও তার স্বামী থাকরেও পরীমনি সময় পেলেই ছুটে আসতেন শৈশবেরা স্মৃতি বিজড়িত নানাবাড়িতে। এলাকার সাধারণ মানুষদের চোখের সামনে বেড়ে ওঠা শামছুর নাহার স্মৃতি (পরীমনি) আজকের এ অবস্থা নিয়ে চলছে নানা গুঞ্জন। অনেকেই বলছেন পরীমনি অনেক নরম ও ভালো মেয়ে সবকিছু সাজানো হতে পারে আবার অনেকে বলছেন অন্যায় করেছেন তিনি। তবে তার পরিবাররের পক্ষ থেকে তার ছোট খালা তাসলিমা বেগম বলছেন সবকিছুই চক্রান্ত। পপুলারিটির কারনে পরিকল্পনা করে পরীমনিকে ফাঁসিয়ে দেয়া হয়েছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করারও দাবী জানানো হয় তার পরিবার থেকে।

এলাকার নুরজাহান বেগম জানান, আমরা ছোটবেলা থেকে শামছুর নাহার স্মৃতি (পরীমনি) কে দেখেছি সে ওই রকম মেয়েই নয়। তার আচারন অনেক শান্ত স্বভাবের এমন ঘটনাকে আমাদেও পক্ষে মেনে নেয়া কঠিন।

রেহেনা বেগম জানান, এই এলাাকর স্কুলেই সে পড়াশুনা করেছে কখনো এমনটা মনে হয়নি। তার নানা ভগিরাতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তিনি অনেক ভালো মানুষ। পরিবারের প্রায় সবাই শিক্ষক। ভালো পরিবারের মেয়ে পরী সে কখনো এমনটা করতে পারে এটা মানতে পারছি না।

পরীমনির ছোট খালা তাসলিমা বেগম হঠাৎ করে চলচিত্র জগতে মাত্রাতিরিক্ত জনপ্রিয়তাই পরীর জন্য সমস্যার কারন হয়ে দাড়িয়েছে। আমরা এর আগেও দেখেছি বিভিন্ন সময়ে পরীকে বাধ্য করা হয়েছে। নাসির উদ্দিন নামে একজন বড় ব্যবসায়ী বিভিন্ন সময়ে ওর ক্ষতি করতে চেয়েছিলো। পরীর সাথে যা ঘটেছে সেটি চক্রান্ত মনে হচ্ছে এর আগেও ওকে বাধ্য করা হয়েছিলো। মেরেও ফেলতে চেয়েছিলো আমরা এই ঘটনার পেছনে যারা আছে তাদের সম্পর্কে জানতে চাই। পরী সম্পূর্ণ নির্দোশ আমরা পরীর মুক্তি চাই।

পরীমনির ছোট খালু শিক্ষক জসিম উদ্দিন জানান, ছেটবেলা থেকে তার নানাই তাকে পড়াশুনা করিয়েছে। আমরা কেউই চাইনি সে এই জগৎ এ আসুক হয়তো তার প্রতিভা ছিলো। প্রতিভার কারনেই আজ তার এই অবস্থা হয়েছে। নানা ভাইয়ের প্রতি সে অনেক দূর্বল যেখানে নানভাই থাকে সেখানে এমনটা আমরা বিশ^াস করতে পারিনা। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করা হোক দোষিকে বিচারের আওতায় আনা হোক নির্দোষকে নয়।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host