1. uttoronhost@gmail.com : admin :
August 9, 2022, 5:30 pm
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেটের সময়: বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২
  • 12 টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মোশাররফ হোসেন খানকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বিগত স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীদের সমর্থক এবং একই কারনে দল ও পদবী থেকে বহিস্কৃত উপজেলা আওয়ামীলীগের সদস্যরা গত ১৮ জুলাই-২০২২ খ্রি: তারিখে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগ অফিস কার্যালয়ে সংবাদ সম্মেলনের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করেন নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মোশাররফ হোসেন খান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মো: মোশাররফ হোসেন খান বলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে অবৈধ ভাবে পরিচয় দিয়ে নির্জন কান্তি বিশ^াস গত ১৮ জুলাই-আমার ও দলের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভীত্তিহীণ ও কাল্পনিক সংবাদ সম্মেলন করেছে। বিগত নাজিরপুর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্জন কান্তি বিশ^াসের আপন ছোট ভাই চঞ্চল কান্তি বিশ^াস নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় নৌকা প্রতীকের বিরুদ্ধে অর্থাৎ আমার বিরুদ্ধে আনারশ প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়। বিদ্রোহী প্রার্থী হিসেবে নৌকা মার্কার বিরুদ্ধে নির্বাচনে করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে গত ১৮ জুন ২০২১ ইং তারিখে পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে সংগঠনের সকল কর্মকান্ড থেকে তাকে অব্যাহতি প্রদান করিয়া দল থেকে বহিস্কার করার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির কাছে অনুলিপি প্রদান করা হয়। একই অপরাধে নাজিরপুর সদর ইউনিয়ন সহ মাটিভাংগা, মালিখালী, দীর্ঘা, শাখারীকাঠী, শ্রীরামকাঠী, সেখমাটিয়া ইউনিয়নে নৌকার প্রার্থীদের পক্ষে দলীয় পদ ব্যবহার করিয়া আনারস ও মোটরসাইকেল মার্কার প্রার্থীদের পক্ষে নির্বাচন করায় নির্জন কান্তি বিশ^াসকে নাজিরপুর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এ ছাড়াও উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত মনিরুজ্জামান আতিয়ার নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক, মো: শাহ আলম আকন সভাপতি দীর্ঘা আওয়ামীলীগ, মাস্টার মোতাহের হোসেন হাওলাদার, সদস্য উপজেলা আওয়ামীলীগ, পদে থাকা কালীন সময়ে নিজ নিজ ইউনিয়নের নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে এবং ব্যাপক ভোটে পরাজিত হয়। উক্ত কারনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে জেলা আওয়ামীলীগ স্ব-স্ব পদ থেকে তাদের সকলকে অব্যাহতি প্রদান করেন।

তিনি আরো বলেন, আগামী সেপ্টেম্বরে কেন্দ্রের নির্দেশে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনকে সামনে রেখে এই সকল বহিস্কৃতরা এত্রিত হয়ে স্থানীয় এমপির ছত্র-ছায়ায় বর্তমান কমিটিকে নানা ভাবে হেয় প্রতিপন্ন করার পায়তারা করছে।

নিজেকে আওয়ামী পরিবারের একনিষ্ঠ কর্মী দাবী করে মোশারফ হোসেন উপরোক্ত বিষয়ে গুলো সাংবাদিকদের মাধ্যেমে বাংলাদেশ আওয়ামীলীগ পিরোজপুর জেলা শাখা সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দদের দৃষ্টিগোচর করার জন্য বিনয়ের সহিত অনুরোধ করেন।

সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্রনাথ মজুমদার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সাদুল্লাহ লিটন সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্থরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host