1. uttoronhost@gmail.com : admin :
August 10, 2022, 8:13 am
শিরোনাম
হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পিরোজপুরে ভোগান্তিতে পরেছে কয়েক শতাধিক ক্রেতা পিরোজপুরের মঠবাড়িয়ায় বাঁধ সংরক্ষনের দাবীতে মানববন্ধন পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু: স্বামী ও ছেলে আটক পিরোজপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর ৯২ তম জন্মদিনে দোয়া মাহফিল পিরোজপুরে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পিরোজপুরে পৈত্রিক সম্পত্তি রক্ষা ও মিথ্যা মামলা হামলার ভয়ভীতির প্রতিবাদে মুদি ব্যবসায়ীর সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল এর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যার প্রতিবাদে পিরোজপুর জেলা ছাত্রদল কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল

দুই সেতুতে ভাগ্যের পরিবর্তন হবে দক্ষিনাঞ্চলবাসীর…. মৎস ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

  • আপডেটের সময়: শনিবার, জুলাই ১৬, ২০২২
  • 17 টাইম ভিউ

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ বাংলাদেশের সকল অঞ্চলের উন্নয়নে সমতা। দীর্ঘদিন দক্ষিনাঞ্চল অবহেলিত ছিল, সেজন্য তিনি অনেক ঝুকি নিয়ে পদ্মা সেতু নির্মান করে বিশে^র বুকে একটি বিস্ময় সৃষ্টি করেছেন। বেকুটিয়া পয়েন্টে কচাঁ নদীর ওপর নির্মিত ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু হচ্ছে শেখ হাসিনার আরেকটি পদক্ষেপ। যাতে দক্ষিনাঞ্চলে যোগাযোগে কোন ঘাটতি না থাকে। আগামী সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কচাঁ নদীর ওপর নির্মিত ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্ভোধন করে জন সাধারনের চলাচলের জন্য উন্মূক্ত কওে দেবেন। পদ্মা সেতু ও ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু দুইটির কারনে দক্ষিনাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে। পর্যটন এলাকা কুয়াকাটা থেকে শুরু করে ঢাকা-খুলনা-যশোর হয়ে বেনাপোল বন্দর পর্যন্ত আর কোন ফেরী পার হতে হবেনা আমাদের।

শুক্রবার সন্ধ্যায় পিরোজপুরের কচা নদীতে নির্মিত ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর সার্বিক অবস্থা পরিদর্শন শেষে এসব কথা বলেন, মৎস ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। পরিদর্শনকালে মন্ত্রী সেতুর নিরাপত্তার বিষয়ে সজাগ থাকতে বলেন দায়িত্ত্বরতদের। এ সময় মন্ত্রীর সাথে ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নূরী, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সুলতান মাহমুদসহ বিভিন্ন সরকারী কর্মকর্তাবৃন্দ।

এ সময় মন্ত্রী আরও বলেন আমাদের এ অঞ্চল কৃষি নির্ভর।আমাদের এলাকার কৃষকরা পন্যের সঠিক মূল্য পায় না। এই সেতুর ফলে আমাদের উৎপাদিত সকল ফসল দেশের আরেক প্রাপ্ত পর্যন্ত ছড়িয়ে যাবে। কোথাও তাদের আটকে থাকতে হবে না। দ্রুততার সাথে ঢাকাসহ বিভিন্ন এলাকায় পৌছে যাবে। সব মিলিয়ে গ্রামীন অর্থনীতিতে অভূতপূর্ব সাফল্য আসবে এ অঞ্চলের।

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host