1. uttoronhost@gmail.com : admin :
July 2, 2022, 2:09 pm
শিরোনাম
সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য বাজারে ঘুরে অর্থ তুলছে পিরোজপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ পিরোজপুরের কাউখালীতে মৃৎ শিল্পিদের কাজের সুবিধার্থে দুটি আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান পিরোজপুরে তিন দিন ব্যাপী জেলা সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন পিরোজপুরে দুই পক্ষের হট্টোগোলে মহিলা আওয়ামীলীগের সম্মেলন পন্ড পিরোজপুরে ভেরীবাঁধ প্রকল্পের আওতায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলা প্রশাসন এর মত বিনিময় সভা “চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ইন্টা: ওন্যাজ্যারীণ মিশন বাংলাদেশ”এর খুলনা আঞ্চলিক প্রধান কার্যালয় হতে পুলিশি অভিযানে  বিপুল পরিমান ইয়াবা ও গাজা উদ্ধার মিথ্যা তথ্য দিয়ে মোংলার ব্যববাসয়ীকে পিরোজপুর নিয়ে মরধর ও আট লাখ টাকা লুটের অভিযোগ স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সমাবেশকে সফল করতে পিরোজপুর মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ১৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী লঞ্চযোগে যোগ দেয়ার পথে

আসন্ন হোগলাপাশা ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন

  • আপডেটের সময়: শুক্রবার, মার্চ ৫, ২০২১
  • 379 টাইম ভিউ

আসন্ন ইউপি নির্বাচনে বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলার হোগলাপাশা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হতে চান বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন। এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে মোড়েলগঞ্জে উপজেলার হোগলাপাশা ইউনিয়নে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে এলাকর উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি ছাত্রজীবনে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলেন। মিজানুর রহমান খোকন প্রথমে হোগলাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন হোগলাপাশা ইউনিয়নে হোগলাপাশা গ্রামের মহিষপুরা এলাকার মৃত নওয়াব আলী সেখ ও রমজান বেগমের মেঝ ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বাগেরহাট জেলা জজ আদালতে আইন ব্যবসার দায়িত্ব পালন করে আসছেন।

হোগলাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিরঞ্জণ রায় বলেন এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি এলাকায় মানুষের জন্য কম বেশি কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগের মনোনয়ন এটা সম্পূর্ণ দলের ব্যাপার দল যাকে মনোনয়ন দিবে আমরা তার সাথে কাজ করবো যদি তাকে মনোনয় দেয় তাহলে আমরা তার সাথে কাজ করবো।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে হোগলাপাশা ইউনিয়নে আমি আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন তাহলে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে যাবো। হোগলাপাশা ইউনিয়নের ডিজিটালের ছোয়া লাগাতে বিভিন্ন বাজার ও পাবলিক প্লেসে সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে হোগলাপাশা ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো।

তিনি আরো বলেন, বিগত ১/১১ সময় আমি ও আমার পরিবার বিভিন্ন হামলা ও মামলার স্বীকার হয়েছি। জোট সরকারের আমলে আমার বাড়ি ঘর ভাংচুর করে আমার মা ও বড় ভাই সিদ্দিকুর রহমানকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে। আমাকে বিএনপি অফিস ভাংচুর মামলা, চাদাবাজির মিথ্যা মামলা, অফিসে আগুনের মামলা সহ মোট ৮ টি মিথ্যা মামলা দেয়া হয়। এসব সহ্য করেও আমি বিরোধী দলে রাজপথে থেকে আওয়ামীলীগের রাজনীতি করে গেছি। আওয়ামীলীগের একজন দূর্দিনের কান্ডারী আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনায়ন দেন তাহলে আমি হোগলাপাশা ইউনিয়ন কে একটি উন্নত সমৃদ্ধ ডিজিটাল ইউনিয়নে রুপ দিবো।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© 2022 Press Time 24 | All rights reserved
Theme Customized By Uttoron Host